আজ শনিবার ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ১৫, ২০২১, ৮:৫৫ অপরাহ্ণ




ময়মনসিংহ অঞ্চলে বাংলাদেশ রেলওয়ের কিছু ট্রেনের সময়সূচি পরিবর্তন করা হচ্ছে

স্টাফ রির্পোটার :

ময়মনসিংহ অঞ্চলে বাংলাদেশ রেলওয়ের কিছু ট্রেনের সময়সূচি পরিবর্তন করা হচ্ছে। আগামী ২৩ ফেব্রুয়ারি হতে এই নতুন সময়সূচি প্রযোজ্য হবে। নতুন সময়সূচি অনুসারে ঢাকা হতে মোহনগঞ্জগামী ৭৮৯ মোহনগঞ্জ এক্সপ্রেস ঢাকা ছাড়বে ১৩.১৫ মিনিটে, ময়মনসিংহ আসবে ১৫.৪৮ এবং ময়মনসিংহ ছেড়ে যাবে ১৬.০৮ মিনিটে। ময়মনসিংহ হতে মোহনগঞ্জগামী ২৬৪ লোকাল ময়মনসিংহ ছাড়বে ১৪.২০মিনিটে, এবং মোহনগঞ্জ হতে ময়মনসিংহগামী ২৬৩ লোকাল মোহনগঞ্জ ছেড়ে আসবে ১৭.৩৫মিনিটে। ঢাকাগামী ৪৮ কমিউটার ময়মনসিংহ আসবে ১৫.৩০মিনিটে এবং ময়মনসিংহ ছেড়ে যাবে ১৫.৫০ মিনিটে (ক্রসিং ৭৮৯আপ)। জারিয়া ঝাঞ্জাইল গামী ২৭৬ লোকাল ময়মনসিংহ ছাড়বে ১৬.২০মিনিটে এবং ২৭৮ লোকাল ময়মনসিংহ ছাড়বে ২০.১৫মিনিটে। ময়মনসিংহগামী ২৭৫ লোকাল জারিয়া ঝাঞ্জাইল ছাড়বে ১৮.২০মিনিটে। ৭৮৫ বিজয় এক্সপ্রেস গৌরিপুর থেকে ৩ মিনিট সময় পরিবর্তন করা হয়েছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১